HomeJob updatesসরাসরি ইন্টারভিউ দিয়ে রাজ্যের সংখ্যালঘু উন্নয়ন দপ্তরে চাকরি, জানুন বিস্তারিত।

সরাসরি ইন্টারভিউ দিয়ে রাজ্যের সংখ্যালঘু উন্নয়ন দপ্তরে চাকরি, জানুন বিস্তারিত।

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। সম্প্রতি West Bengal Minorities’ Development and Finance Corporation এর পক্ষ থেকে কর্মী নিয়োগের(WBMDFC Recruitment 2023) একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

ভারতের যেকোনো রাজ্যের নাগরিক হলেই শূন্যপদের জন্য আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের যেকোনো জেলার চাকরিপ্রার্থীরা উপযুক্ত যোগ্যতাসম্পন্ন হলে শূন্যপদের জন্য আবেদন করতে পারবেন।

WBMDFC Recruitment 2023 এ নিয়োগের শিক্ষাগত যোগ্যতা(Educational Qualification), বেতন(Salary), বয়সসীমা, আবেদন পদ্ধতি, আবেদনের তারিখ ইত্যাদি বিষয়গুলি সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করা হলো। আপনারা চাইলে অফিসিয়াল নোটিফিকেশনটি(Official Notification) ডাউনলোড করে সমস্ত বিষয়গুলি সম্পর্কে আরো বিশদে জেনে নিতে পারবেন।

পদের নাম-

সিনিয়র সফটওয়্যার ডেভলপার

মোট শূন্যপদ-

মোট ১ টি শূন্যপদে নিয়োগ করা হবে।

মাসিক বেতন-

বেতন সম্পর্কে কিছু বলা হয়নি। তবে প্রার্থীকে নির্দিষ্ট কন্ট্রাক্ট এর ভিত্তিতে নির্দিষ্ট টাইম পিরিয়ডের জন্য নিয়োগ করা হবে।

আবেদন শেষ-

প্রার্থীকে আলাদা করে আবেদন করার কোন প্রয়োজন নেই। নির্দিষ্ট দিন নির্দিষ্ট জায়গায় সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে আবেদন করা যাবে।

See also  রাজ্যের সরকারি হাসপাতালে করা হবে কর্মী নিয়োগ, জানুন বিস্তারিত।

বয়সসীমা-

২৮ থেকে ৪০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবশ্যিক যোগ্যতা-

MCA তে ফার্স্ট ক্লাস, অথবা কম্পিউটার বা আইটিতে ফাস্ট ক্লাস এমএসসি, অথবা আইটি বা কম্পিউটারে ফাস্ট ক্লাস BE, অথবা কম্পিউটার বা আইটিতে ফার্স্ট ক্লাস বিটেক ডিগ্রী থাকতে হবে।

পাশাপাশি একজন সফটওয়্যার ডেভলপার হিসেবে কোন গভর্নমেন্ট প্রজেক্টে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

নিয়োগ পদ্ধতি-

সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য-

আবেদন মুল্য সম্পর্কে কিছু বলা নেই।

আবেদন পদ্ধতি-

প্রার্থীকে আলাদা করে আবেদন করার কোন প্রয়োজন নেই। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে একটি আবেদন পত্র দেওয়া রয়েছে, সেটি পূরণ করতে হবে এবং তার সাথে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্ট নিয়ে নির্দিষ্ট দিন, নির্দিষ্ট ঠিকানায় গিয়ে ইন্টারভিউ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে হবে।

ইন্টারভিউয়ের তারিখ-

22/8/2023, 11.00 am

Important Link-

Official Website: Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

RELATED ARTICLES

Most Popular