HomeEducation NewsPrimary Recruitment: প্রাথমিকে নিয়োগ সংক্রান্ত গুরুত্বপূর্ণ একটি বিজ্ঞপ্তি দিল পর্ষদ, কারা আবেদন...

Primary Recruitment: প্রাথমিকে নিয়োগ সংক্রান্ত গুরুত্বপূর্ণ একটি বিজ্ঞপ্তি দিল পর্ষদ, কারা আবেদন করতে পারবেন? জানুন

রাজ্যের প্রাথমিকের নিয়োগ প্রক্রিয়া(Primary Recruitment process 2022) চলছে বেশ কিছুদিন ধরে। বহু ছাত্র-ছাত্রীরা ইতিমধ্যেই সেই প্রক্রিয়ায় অংশগ্রহণ করেছেন, এখনো অনেকের অংশগ্রহণ করা বাকি রয়েছে। সম্প্রতি প্রাথমিক শিক্ষা পরিষদের(Primary Education Department) পক্ষ থেকে চাকরি প্রার্থীদের জন্য একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নির্দিষ্ট যোগ্যতা থাকা প্রার্থীদের প্রাথমিকের নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করার সুযোগ এর কথা বলা হয়েছে এই বিজ্ঞপ্তিতে।

পশ্চিমবঙ্গের প্রাথমিক শিক্ষা পর্ষদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে যে স্নাতকোত্তরে(Post Graduate) যে সমস্ত প্রার্থীদের ৫০ শতাংশ নম্বর হয়েছে রয়েছে এবং যাদের বিএড(B.Ed) প্রশিক্ষণ রয়েছে, তারা নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবেন। এই মর্মে প্রার্থীরা আগামী ১৬-৫-২৩ পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রার্থীদেরকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে পর্ষদের দুটি ওয়েবসাইট wbbpe.org ও wbbprimaryeducation.org এর মাধ্যমে প্রার্থীরা নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে পারবেন। আরো বিশদ সব তথ্যের জন্য প্রার্থীদেরকে প্রাথমিক শিক্ষা পরিষদের অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখার জন্য বলা হয়েছে।

See also  বদল হলো স্কুলের সময়। জুন মাসে কখন স্কুলের সময় হলো জানুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

RELATED ARTICLES

Most Popular