HomeNewsগৃহশিক্ষক হতে চাইলে প্রশ্ন সমাধান করে বের করতে হবে ফোন নম্বর, বিজ্ঞপ্তির...

গৃহশিক্ষক হতে চাইলে প্রশ্ন সমাধান করে বের করতে হবে ফোন নম্বর, বিজ্ঞপ্তির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সন্তানের অংক বিষয়ের জন্য খোঁজ চলছে প্রাইভেট টিউটরের। সন্তানের অভিভাবক তাই নিয়ে একটি বিজ্ঞাপন ও প্রকাশ করেছেন। তবে বিজ্ঞাপনে কোন ফোন নাম্বার দেওয়া নেই, যে নম্বর দেখে কোন গৃহ শিক্ষক সেই অভিভাবকের সাথে যোগাযোগ করতে পারেন। তবে ফোন নাম্বারের জায়গায় রয়েছে একটি বিশাল অংক।

গুজরাটের এক বাসিন্দার তার বাড়ির সন্তানের জন্য খুঁজছেন গৃহ শিক্ষক। পড়ানোর জন্য শিক্ষককে কোথায় আসতে হবে সেই ঠিকানা রয়েছে বিজ্ঞাপনে। তবে বিজ্ঞাপনটিতে কোন ফোন নাম্বার দেওয়া নেই। ফোন নম্বরের বদলে রয়েছে একটি লম্বা দৈর্ঘ্যের অংক। সেই অংকের সমাধান করতে পারলেই মিলবে ফোন নাম্বার।

ঘাতের গুণ ,ভাগ সহ একাধিক প্রক্রিয়া রয়েছে সে অংকটিতে। অংকটি দেখে সহজ মনে হলেও মুখে মুখে সমাধান করা প্রায় অসম্ভব। অংকের উত্তর হবে দশ সংখ্যার, তাই অংকটি সমাধান করতে গেলে একটু ঝক্কি পোহাতেই হবে। সমাধান করে ঠিক উত্তর বের করে সেই নম্বরে ফোন করলেই মিলবে অভিভাবকের পরিচয়, প্রশ্নের উত্তর ভুল হলে নাম্বারও বদলে যাবে। তখন ফোন করলে দ্বিতীয় কোন ব্যক্তির কাছে পৌঁছে যাবে সেই কল।

See also  ঘড়ির দোকানের ঘড়িগুলিতে সবসময় ১০টা বেজে ১০ দেখায় কেন? জানুন আসল কারণ।

RPG গ্রুপের চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কা সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করেন। সেখানে পোস্ট এর ক্যাপশনে লেখা ছিল জব অপরচুনিটি অর্থাৎ কর্মখালি। এক ব্যক্তি সম্পূর্ণ অংকটির সমাধান করে কমেন্টে লেখেন ৯৪২৮১৬৩৮১১, হর্ষ গোয়েংকা সেই কমেন্টের রিপ্লাইতে লেখেন ‘ওয়েলডান’।

তবে এমন অভিনব বিজ্ঞাপন দেখে বিস্মিত সোশ্যাল মিডিয়ার সকলে। খুব তাড়াতাড়ি এই বিজ্ঞাপনের ছবিটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বিভিন্ন প্রশ্নের কমেন্টে উত্তর লিখছেন। অনেক জনের অনেক রকম উত্তর আসছে বিভিন্ন কমেন্টে। তবে বলা বাহুল্য যে, প্রত্যেকেই খেটে খুটে অংকটির উত্তর বের করার চেষ্টা করছেন।

RELATED ARTICLES

Most Popular