HomeEducation NewsSSC MTS: মাধ্যমিক পাশে ১১ হাজার শূন্যপদে আবেদনের শেষ তারিখ বৃদ্ধি, অনলাইনে...

SSC MTS: মাধ্যমিক পাশে ১১ হাজার শূন্যপদে আবেদনের শেষ তারিখ বৃদ্ধি, অনলাইনে আবেদন

স্টাফ সিলেকশন কমিশনের তরফে ১২,০০০ শূন্যপদে মাল্টি টাস্কিং স্টাফ (MTS) নিয়োগের বিজ্ঞপ্তি আগেই প্রকাশিত হয়েছিল। যেখানে আবেদনের শেষ তারিখ ছিল ১৬/০২/২০২৩। তবে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। মাল্টি টাস্কিং স্টাফ পদে আবেদনের সময়সীমা বাড়ানো হলো ২৪/০২/২০২৩ তারিখ পর্যন্ত।

প্রসংঙ্গত, স্টাফ সিলেকশন কমিশনের বেঁধে দেওয়া সময়সীমার শেষ কয়েকদিন ওয়েবসাইটের সার্ভার ডাউন ছিল। যে কারণে বহু ছাত্রছাত্রী ইচ্ছে থাকার সত্ত্বেও আবেদন করতে পারেনি। সুতরাং, সেই সমস্ত ছাত্র ছাত্রীদের জন্য আবারও আবেদন করার করার সুযোগ দিল স্টাফ সিলেকশন কমিশন (SSC)। ওয়েবসাইটের সমস্যার জন্য যারা আবেদন করতে পারেনি তারা এখন আবেদন করতে পারবে। SSC-এর এই সিদ্ধান্তে স্বাভাবিকভাবেই খুশির হাওয়া চাকরি প্রার্থীদের মধ্যে।

SSC MTS Last Date Extended

নন-টেকনিক্যাল মাল্টি টাস্কিং স্টাফ এবং হাবিলদার পদে আবেদনের শেষ তারিখ বাড়ানোর পাশাপাশি অনলাইনে আবেদন মূল্য জমা করার সময়সীমা বাড়ানো হয়েছে ২৬/০২/২০২৩ তারিখ পর্যন্ত। এবং অফলাইনে ব্যঙ্ক চালানের মাধ্যমে আবেদন মূল্য জমা দেওয়ার সময়সীমা বাড়ানো হয়েছে ২৭/০২/২০২৩ তারিখ পর্যন্ত। যদি কোনো প্রার্থীর আবেদনের ক্ষেত্রে কোনো তথ্যে ভুল হয়ে যায় সেটি সংশোধন করার জন্য “Edit Window” চালু থাকবে ০২/০৩/২০২৩ থেকে ০৩/০৩/২০২৩ তারিখ পর্যন্ত।

See also  বদল হলো স্কুলের সময়। জুন মাসে কখন স্কুলের সময় হলো জানুন।

স্টাফ সিলেকশন কমিশনের প্রকাশিত অফিশিয়াল নোটিশটি ডাউনলোড করে পড়তে চাইলে নীচে দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারবেন। মাল্টি টাস্কিং স্টাফ এবং হাবিলদার পদে আবেদন করার জন্য নীচে অফিশিয়াল লিঙ্ক দেওয়া হলো। আপনারা সেখান থেকে সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। শেষের দিকে গিয়ে আবারও ওয়েবসাইটের সার্ভার ডাউনের কারণে আবেদন করতে সমস্যা হতে পারে। তাই তাড়াতাড়ি আবেদন করে নেওয়াই ছাত্র ছাত্রীদের জন্য শ্রেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

RELATED ARTICLES

Most Popular