HomeE365Kolkata Job Fair 2023: সরাসরি ইন্টারভিউ দিয়ে চাকরির সুযোগ,কলকাতা জব ফেয়ার 2023...

Kolkata Job Fair 2023: সরাসরি ইন্টারভিউ দিয়ে চাকরির সুযোগ,কলকাতা জব ফেয়ার 2023 সম্পর্কে জানুন বিশদে

পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের জন্য সুখবর। পশ্চিমবঙ্গ সরকারের উদ্যোগে মহানগরের বুকে আয়োজিত হতে চলেছে Mega Job Fair 2023 বা মিলন মেলা উৎসব 2023! সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমেই প্রার্থীরা দেশের বিভিন্ন কোম্পানিতে চাকরি করার সুযোগ পাবেন।

জব ফেয়ারে অংশগ্রহণ করার রেজিস্ট্রেশন প্রক্রিয়া (Kolkata Job Fair 2023 Registration), যোগ্যতা, সময়, স্থান (Kolkata Job Fair 2023 Venue) এবং আরো অন্যান্য বিষয় গুলি বিশদে জেনে নিন

পশ্চিমবঙ্গ সরকারের Minority Development And Finance Corporation (WBMDFC) এর তরফে
কলকাতায় আয়োজিত হতে চলেছে Kolkata Job Fair; প্রতিবছর কলকাতার পার্ক সার্কাস ময়দানে জব ফেয়ার বা মিলন মেলা উৎসব আয়োজিত হয়।

Kolkata Job Fair 2023 Registration কিভাবে করবেন?

Kolkata Job Fair 2023 এ অংশগ্রহণ করার জন্য প্রার্থীদের www.wbmdfc.org ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মধ্যে আবেদন করতে হবে। ইতিমধ্যেই অনলাইনে জব ফেয়ারের জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়ে গেছে। আগামী ২৪ শে জানুয়ারি পর্যন্ত চলবে এই রেজিস্ট্রেশন প্রক্রিয়া।

See also  ঘড়ির দোকানের ঘড়িগুলিতে সবসময় ১০টা বেজে ১০ দেখায় কেন? জানুন আসল কারণ।

ওয়েবসাইটে গিয়ে কোন সেক্টরে ইন্টারভিউ দিতে আগ্রহী সেটি নির্বাচন করতে হবে। রেজিস্ট্রেশন ফর্মে নিজের নাম, ঠিকানা, জন্ম তারিখ সহ ইত্যাদি বিষয়গুলি জমা দিতে হবে। সাবমিট করার পর একটি রেজিস্ট্রেশন নাম্বার পাওয়া যাবে। এছাড়াও নিজের মোবাইল এবং ইমেইলে একটি মেসেজ পাবেন। ইন্টারভিউ এর জন্য কোনো প্রার্থীকে ডাকা হলে মোবাইলের মেসেজ এবং মেইলের মাধ্যমে জানতে পারবেন।

Kolkata Job Fair 2023 যোগদানের শিক্ষাগত যোগ্যতা:

মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, হোটেল ম্যানেজমেন্ট, গ্র্যাজুয়েশন বা মাস্টার ডিগ্রী, আইটিআই, বিভিন্ন ট্রেডে ইঞ্জিনিয়ারিংডিপ্লোমাসহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতার যুবক- যুবতীরা অংশগ্রহণ করতে পারবেন। ফ্রেসার এবং এক্সপেরিয়েন্সড উভয় প্রার্থীরাই আবেদন করতে পারবেন।

Kolkata Job Fair 2023 venue:

Park Circus Maidan, West Bengal, Kolkata- 700017

Kolkata Job Fair 2023 venue Helpline:

1800-120-2130 (Toll free)

কলকাতা জব ফেয়ার এর মাধ্যমে কোন প্রার্থীরাই সরকারি চাকরি পাবেন না। দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন কোম্পানির লোকজন আসবেন এই মেলায়। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার ভিত্তিতে কোম্পানিগুলি প্রার্থীদেরকে ইন্টারভিউ এর জন্য সরাসরি ডাকবে।

জব ফেয়ার এর মাধ্যমে কোথায় কোথায় চাকরির সুযোগ মিলবে?

একাউন্টিং, ফিনান্স, ব্যাংকিং, ইন্সুরেন্স, ইঞ্জিনিয়ারিং ,আইটিআই, হেলথ কেয়ার ,হসপিটাল ম্যানেজমেন্ট সার্ভিস ইত্যাদি জায়গায় চাকরি সুযোগ পাবেন প্রার্থীরা।

See also  সেরা ৬ টি বিয়ে সম্পর্কিত ব্যবসার আইডিয়া, করতে পারবেন দারুন ইনকাম।

যে সমস্ত প্রার্থীরা কলকাতা জব ফেয়ার অংশগ্রহণ করতে ইচ্ছুক, তারা আগামী ২৪ তারিখের মধ্যে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করুন। হয়তো এই জব ফেয়ার এর মাধ্যমেই মোটা বেতনের চাকরি পেয়ে যেতে পারেন আপনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

RELATED ARTICLES

Most Popular