HomeJob updatesECI Recruitment: একাধিক শূন্যপদে ভারতীয় নির্বাচন কমিশনে কর্মী নিয়োগ, জানুন বিস্তারিত।

ECI Recruitment: একাধিক শূন্যপদে ভারতীয় নির্বাচন কমিশনে কর্মী নিয়োগ, জানুন বিস্তারিত।

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। সম্প্রতি ভারতীয় নির্বাচন কমিশন(Election Commission Of India) এর পক্ষ থেকে একাধিক পদে কর্মী নিয়োগের(ECI Recruitment 2023) একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্স ইন্ডিয়া লিমিটেড (BECIL) সংস্থার মাধ্যমে এই নিয়োগ সম্পন্ন হবে।

ভারতের যেকোনো রাজ্যের নাগরিক হলেই শূন্যপদের জন্য আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের যেকোনো জেলার চাকরিপ্রার্থীরা উপযুক্ত যোগ্যতাসম্পন্ন হলে শূন্যপদের জন্য আবেদন করতে পারবেন।

Election Commission Of India-তে নিয়োগের শিক্ষাগত যোগ্যতা(Educational Qualification), বেতন(Salary), বয়সসীমা, আবেদন পদ্ধতি, আবেদনের তারিখ ইত্যাদি বিষয়গুলি সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করা হলো। আপনারা চাইলে অফিসিয়াল নোটিফিকেশনটি(Official Notification) ডাউনলোড করে সমস্ত বিষয়গুলি সম্পর্কে আরো বিশদে জেনে নিতে পারবেন।

পদের নাম-

VC Operator
Network Engineer
Hardware Engineer

মোট শূন্যপদ-

মোট ৭ টি শূন্যপদে নিয়োগ করা হবে।
VC Operator: ৩ টি
Network Engineer ২ টি
Hardware Engineer: ২ টি

মাসিক বেতন-

প্রতিমাসে বেতন দেওয়া হবে ৩৯০০০ টাকা।

See also  SAIL অর্থাৎ স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। জানুন বিস্তারিত।

আবেদন শেষ-

27/06/2023

বয়সসীমা-

সরকারি চাকরিতে যোগদানের ঊর্ধ্বতন বয়সের সীমা লাগু হবে।

আবশ্যিক যোগ্যতা-

VC Operator: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। হিন্দি এবং ইংরেজি ভাষা সাবলীলভাবে লিখতে এবং বলতে পারতে হবে। সফটওয়্যার বেসড ভিডিও কনফারেন্সিং -এর অভিজ্ঞতা থাকতে হবে।

Network Engineer: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। সিসকো সার্টিফাইড নেটওয়ার্ক অ্যাসোসিয়েট (CCNA) সার্টিফিকেট থাকতে হবে।

Hardware Engineer: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। কম্পিউটারের মাদারবোর্ড, প্রফেসর এবং অন্যান্য হার্ডওয়ার মেনটেনেন্স -এর অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন মূল্য-

সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য ৫৩১ টাকা এবং অন্যান্য জাতিভুক্ত প্রার্থীদের জন্য ৮৮৫ টাকা আবেদন মূল্য ধার্য করা হয়েছে।

আবেদন পদ্ধতি-

প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন(Online Recruitment) করতে হবে। www.becil.com -এ ভিজিট করতে হবে। তারপর একটি বৈধ মোবাইল নম্বর এবং ইমেইল আইডি দিয়ে রেজিস্টার করে নিতে হবে। সেখান থেকে আবেদন প্রক্রিয়া শুরু করতে পারবেন চাকরিপ্রার্থীরা। পেমেন্ট সম্পূর্ণ করার পর আবেদনপত্রের কপিটি আবেদন করার শেষ পৃষ্ঠায় উল্লেখ করা ইমেইল আইডিতে পাঠাতে হবে

See also  SAIL অর্থাৎ স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। জানুন বিস্তারিত।

Important Links

Official Notification: Download Now
Official Website: Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

RELATED ARTICLES

Most Popular