HomeJob updatesAAI Recruitment: 400টি শূন্যপদে এয়ারপোর্টে চাকরি, বেতন প্রতি মাসে 15 হাজার

AAI Recruitment: 400টি শূন্যপদে এয়ারপোর্টে চাকরি, বেতন প্রতি মাসে 15 হাজার

চাকরিপ্রার্থীদের জন্য একটি নতুন কর্মাখালি বিজ্ঞপ্তি। Airports Authority Of India(AAI) -এর অফিশিয়াল বিজ্ঞপ্তি অনুসারে এখানে আবেদনকারী প্রার্থীদের প্রতিমাসে ১৫,০০০/- টাকা বেতন দেওয়া হবে। রাজ্যের যেকোনো জেলার ছেলে ও মেয়েরা শূন্যপদগুলির জন্য আবেদন করতে পারবেন। (Airports Authority Of India Security Screener Recruitment 2023)

গ্রাজুয়েশন পাশেই এই চাকরি করতে পারবেন আপনি। Security Screener হিসাবে নিয়োগ করা হবে প্রার্থীদের।এই পদে আবেদনের যোগ্যতা, বয়স, কিভাবে আবেদন করবেন ইত্যাদি বিষয়গুলি নিচে বিস্তারিত জানানো হলো।

পদের নাম-

Security Screener

মোট শূন্যপদ-

সব মিলিয়ে মোট ৪০০টি শূন্য পদে নিয়োগ করা হবে।

মাসিক বেতন-

বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের মাসে ১৫,০০০- টাকা বেতন দেওয়া হবে।

আবেদন শুরু-

৮/০৩/২০২৩

আবেদন শেষ-

১৯/০৩/২০২৩

বয়সসীমা-

সর্বোচ্চ ২৭ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। ১৯/০৩/২০২৩ তারিখ অনুযায়ী বয়স গণনা করা হবে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম মেনে বয়সের ছাড় পাবেন।

See also  কলকাতা নিয়োগ করছে পোর্ট ট্রাস্ট ক্লার্ক! জানুন বিস্তারিত।

আবশ্যিক যোগ্যতা-

গ্র্যাজুয়েশন পাশ করা থাকলেই আবেদন করতে পারবেন শূন্য পদগুলিতে।

নিয়োগ পদ্ধতি-

প্রথমে আবেদন করা প্রার্থীদের লিখিত পরীক্ষা নেওয়া হবে। তারপর ডকুমেন্ট ভেরিফিকেশন এবং মেডিকেল টেস্ট এর মাধ্যমে উপযুক্ত প্রার্থী বাছাই করে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য-

জেনারেল,OBC,GEN,EWS প্রার্থীদের জন্য ৭৫০ টাকা আবেদনমূল্য ধার্য করা হয়েছে। এছাড়া সমস্ত সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের আবেদন করার সময় কোন রকম আবেদন মূল্য দেওয়া লাগবে না। নেট ব্যাঙ্কিং, ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ডের মাধ্যমে এই টাকা পেমেন্ট করা যাবে।

আবেদন পদ্ধতি-

www.aaiclas.aero ওয়েবসাইট থেকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। শিক্ষাগত যোগ্যতা, বয়সের প্রমাণপত্র, কাস্ট সার্টিফিকেট এবং আনুষাঙ্গিক সমস্ত ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে। তারপরেই আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে। প্রার্থী একটি বৈধ ইমেল আইডি এবং একটি বৈধ মোবাইল নম্বর লাগবে।

Important Links

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

RELATED ARTICLES

Most Popular